লালমোহন গজারিয়ায় বিদ্যুতের লোডশেডিংয়ের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

0
22

লালমোহন প্রতিনিধি,ভোলার আলো.কম,

বিদ্যুতের নগর হিসেবে পরিচিত ভোলা। আর এই ভোলাতেই চলছে পল্লী বিদ্যুতের ভয়াবহ লোডশেডিং। লালমোহনের গজারিয়ায় দৈনিক ১৪ ঘন্টা লোডশেডিং এর প্রতিবাদে এবং পৌরসভার মতো নিরবচ্ছিন্ন বিদ্যুতের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে বিক্ষুব্ধ গজারিয়াবাসী। রোববার আসরবাদ গজারিয়া বাজারে সর্বস্তরের জনগণ এ মানববন্ধন ও সমাবেশে অংশ নেন।
মানববন্ধনে বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তর যুবলীগের তথ্য ও গবেষণা সম্পাদক সেলিম খান, ইউনিয়ন আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম জামাল, প্রধান শিক্ষক সমিতির সম্পাদক শওকত আলী হেলাল, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাকিল বেপারী, সম্পাদক শাকিল ফরাজী, মামুন বেপারী, সুমন বেপারী প্রমূখ। আরো উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মাহে আলম কুট্টি, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ বাবুল প্রমূখ।
এসময় বক্তারা বলেন, ভোলায় প্রচুর পরিমাণ বিদ্যুৎ থাকা সত্ত্বেও স্থানীয় কর্মকর্তাদের খাম- খেয়ালীর কারণে পল্লী বিদ্যুৎ এ অঞ্চলে ভয়াবহ লোডশেডিংয়ের রুপ ধারণ করে। এতে স্থবির হয়ে পরে জন জীবন। বিঘœ ঘটছে শিক্ষার্থীদের পড়লেখায়। অতি শীঘ্রই যদি এ সমস্যার সমাধান না করা হয়, তাহলে ভবিষ্যতে আরো কঠিন কর্মসূচি গ্রহণ করা হবে।
লালমোহন পল্লী বিদ্যুতের জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) এস.এম শাহিন আহসান বলেন, আগামী দুই দিনের মধ্যে লালমোহন উপজেলায় নিরবিচ্ছিন্ন বিদ্যুতের ব্যবস্থা করা হবে।

(হামিদুর রহমান, ২৪জুন-২০১৮ই)

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here