ভোলায় বিএনপি নেতার ফেসবুকে সেতুমন্ত্রীকে নিয়ে আপত্তিকর স্টাট্যাস জেলা আ.লীগের ঝাঁড়ু মিছিল ও প্রতিবাদ সভা

0
559

আল-আমিন এম তাওহীদ, ভোলার আলো.কম,

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবাইদুল কাদেরকে নিয়ে ভোলা সদর উপজেলা বিএনপির আহবায়ক আসিফ আলতাফের কু-রুচিপূর্ণ ফেসবুকে স্টাট্যাস দেয়ায় এর প্রতিবাদে জেলা আওয়ামী লীগের ঝাঁড়– মিছিল ও প্রতিবাদ সভা।

মঙ্গলবার (৫মার্চ) সকালে ভোলা জেলা আওয়ামী লীগের আয়োজনে এক বিশাল ঝাঁড়– মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এসময় ঝাঁড়– মিছিলটি দলীয় কার্যালয়ের সামনে থেকে বের হয়ে শহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ করে কালীনাথ রায়ের বাজার এসে প্রতিবাদ সভা করেন জেলা আ.লীগ। এতে বক্তব্য রাখেন জেলা আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু। জেলা যুবলীগের সভাপতি ও পৌরমেয়র মনিরুজ্জামান মনির, জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মঈনুল হোসেন বিপ্লব। উক্ত ঝাঁড়– মিছিল ও প্রতিবাদ সভায় জেলা আ.লীগের অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরাসহ উপস্থিত ছিলেন।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, ভোলা সদর উপজেলা বিএনপির আহবায়ক আসিফ আলতাফ তার ফেসবুকে যে স্টাট্যাস দিয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে প্রশাসনের কাছে অনুরোধ উপযুক্ত আইনগত ব্যবস্থা নেয়ার এবং দেশের জাতির কাছে ক্ষমা না চাইলে ভোলা জেলা আওয়ামী লীগ এর কঠোর জবাব দিবে।

ভোলা সদর উপজেলা বিএনপির আহবায়ক মোঃ আসিফ আলতাফের ফেসবুকে দেয়া স্টাট্যাস সেতুমন্ত্রীকে নিয়ে তুলে ধরা হলো… no way! এভাবে মরলে চলবে না। বহু হিসাব নিকাশ বোঝাপড়া আছে। ভোটচুরি,চামচামী, চামবাজী, টেন্ডারবাজী, বি আর টি এরন কমিশনের হিসাব দেয়ার পর, নরক বা স্বর্গে গিয়ে বাটপাড়ী করেন সমস্যা নাই। গতকাল ৪মার্চ তার ব্যবহৃত ফেসবুক আইডিতে এই স্টাট্যাস দেন। এই স্টাট্যাসের বিরুদ্ধে ভোলা জেলা আওয়ামী লী ঝাড়ুঁ মিছিল ও সভা করেছেন।

উল্লেখ্য, গত ৩মার্চ রবিবার সকাল ৭টার দিকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের অসুস্থ হওয়ার খবরটি ছড়িয়ে পড়ে। তার অসুস্থতার উদেশ্য করেই এমন বাজে মন্তব্য করেন ভোলা সদর উপজেলা বিএনপির আহবায়ক আসিফ আলতাফ।

(আরিফ হোসেন লিটন, ৫মার্চ-২০১৯ইং)

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here