বঙ্গবন্ধু ছাত্র পরিষদ ভোলা জেলা কমিটি অনুমোদন, সভাপতি সাদ্দাম, সম্পাদক আলামিন, সাংগঠনিক বিল্লাল

0
68

অনলাইন ডেস্ক: ভোলার আলো.কম,

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করা সংগঠন ‘‘বঙ্গবন্ধু ছাত্র পরিষদ’’ ভোলা জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে, সভাপতি পদে নির্বাচিত সাদ্দাম হোসেন সাব্বির, সাধারণ সম্পাদক পদে নির্বাচিত আল-আমিন এম তাওহীদ, সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত বিল্লাল নাফিজ।

শনিবার (১০নভেম্ববর) বঙ্গবন্ধু ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি আসিফ জামান রুপম ও সাধারণ সম্পাদক সাকির মজুমদার আগামি (১) বছরের জন্য বঙ্গবন্ধু ছাত্র পরিষদ ভোলা জেলা শাখার ১২১ সদস্য বিশিষ্ট এ কমিটি অনুমোদন দেন।

কেন্দ্রীয় কমিটির স্বাক্ষরিত কমিটি ও প্রেস ব্রিফিং এর মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

প্রেস ব্রিফিং এ কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সম্পাদক বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও মাদার অফ হিউম্যানিটি জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যায় সারাদেশ ব্যাপী ‘‘ বঙ্গবন্ধু ছাত্র পরিষদ’’ এর কার্যাক্রম রয়েছে। জেলা,মহানগর, উপজেলা,কলেজ,ইউনিয়ন, ওয়ার্ড পযর্ন্ত সারাদেশে কমিটি রয়েছে। সকল কমিটির সদস্যরা সব সময় সক্রিয়। আগামি একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ সরকার মাননীয় প্রধানমন্ত্রী নৌকা ও তাকে আবারো বিপুল ভোটে জয়লাভ করাতে বঙ্গবন্ধু ছাত্র পরিষদ সব সময় মাঠে থাকবে। এ উপলক্ষে ভোলা জেলার কার্যক্রম অব্যাহত রাখতে বঙ্গবন্ধু ছাত্র পরিষদ ভোলা জেলা কমিটির অনুমোদন দেয়া হলো।

বঙ্গবন্ধু ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির সি: যুগ্ম সাধারণ সম্পাদক শেখ শরিফুল ইসলাম বলেন, বঙ্গবন্ধু ছাত্র পরিষদ সংগঠন একমাত্র বঙ্গবন্ধু ও তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার রাজনীতি করেন। একাদশ জাতীয় নির্বাচনে বঙ্গবন্ধু ছাত্র পরিষদ অপরীসিম ভুমিকা পালন করবে। প্রতিটি জেলা কমিটির সাথে সার্বক্ষনিক যোগাযোগ রাখা হচ্ছে। একটি কথা নৌকা যেন পরাজিত না করে, জয়ের মালা আবারো আওয়ামী লীগ পড়বে এবং ডিজিটাল বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত থাকবে। নৌকায় ভোট দিলে দেশে উন্নয়ন হয়, নৌকা বাঙ্গালী জাতির ঐতিহ্য আর ইতিহাস।

(এমআই, ১০নভেম্ববর-২০১৮ইং)

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here