বঙ্গবন্ধু ছাত্র পরিষদ বগুড়া জেলা কমিটি গঠন, আসাদ আহবায়ক, শিপলু সদস্য সচিব

0
40

অনলাইন ডেস্ক: ভোলার আলো.কম,

বঙ্গবন্ধু ছাত্র পরিষদ  বগুড়া জেলা  শাখার আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। উক্ত কমিটিতে কমিটিতে এস.এম জোবায়দুল ইসলাম আসাদ আহবায়ক, হারুনার রশিদ রাফি, এম. তোফাজ্জল হোসেন মায়া, মো: আবু জাফর রহমান বাবু যুগ্ম আহবায়ক এবং ওয়াফিক শিপলু কে সদস্য সচিব করে ১৬ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

গতকাল বঙ্গবন্ধু ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি আসিফ জামান রুপম ও সাধারণ সম্পাদক সাকির মজুমদার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়েছে। একই সাথে আগামী দুই মাসের মধ্যে পুনাঙ্গ কমিটি করে কেন্দ্রীয় কমিটির কাছে জমা দিতে বলা হয়েছে।

বঙ্গবন্ধু ছাত্র পরিষদ কেন্দ্রীয় নির্বাহী সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ শরিফুল ইসলাম বলেন, বঙ্গবন্ধু ছাত্র পরিষদ সংগঠনটি ১৩বছর পথচলা। মহান স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে এ সংগঠন এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক-নির্দেশনায় ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্য নিযে এগিয়ে চলা। মাদার অফ হিউম্যানিটি শেখ হাসিনা আজ প্রত্যান্ত অঞ্চল থেকে শুরু করে দেশের সকল স্থানে উন্নয়ন করেছেন। তাই আগামি জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিককে ভোট দিয়ে আবারো প্রধানমন্ত্রীকে ক্ষমতায় এনে দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে হবে। সকলে ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করে যাবো। বঙ্গবন্ধু ছাত্র পরিষদ বগুড়া জেলা কমিটির সকলের সফলতা কামনা করছি।

(হামিদুর রহমান, ৩০অক্টোবর-২০১৮ইং)

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here