দারিদ্র বিমোচনে কোস্ট ট্রাস্টের উদ্যেগে সেলাই মেশিন বিতরণ

0
20

সোহেল মাহমুদ, ভোলার আলো.কম,

চরফ্যাশন উপজেলার চরকুকরী মুকরী ইউনিয়নে পল্লিকর্ম সহায়ক ফাউন্ডেশনের (পিসেএসএফ) উজ্জীবিত কর্মসুচীআয়োতায় কোস্ট ট্রাস্ট মাস ব্যপী সেলাই প্রশিক্ষণ শেষে ১২ জন অতি দরিদ্র সদস্যকে একটি করে নতুন সেলাই মেশিন বিতরণ করে।

উক্ত প্রশিক্ষনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সেলাই মেশিন বিতরণ করেন, কুকরীমুকরী ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক আলহাজ্ব আবুল হাসেম মহাজন বিশেষ অতিথি হিসেবেউপস্থিত ছিলেন, শাজাহান হাওলাদার খোকন-প্যানেল চেয়াম্যন, মো: মালেক মিয়া- ইউপি সদস্য ও মো: মোকাম্মেল হোসেন-সচিব কুকরী মুকরী ইউনিয়ন।
অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তিতা প্রদান করেন কোস্ট ট্রাস্ট কর্মকর্তা খোকন চন্দ্র শীল,সভাপতিত্ব করেন মো: ফিরোজ খাাঁন আর পি সি চরাঞ্চল,

অনুষ্ঠানটি পরিচালনা করেন, মো: মনিরউদ্দিন শাখা ব্যবস্থাপক কুকরী মুকরী,সার্বিক ব্যবস্থাপনায় শ্যামল সৈদ্যাল । আলোচনায় বক্তারা বলেন গ্রামীণ জনপদে দরিদ্র মানুষে দারিদ্রতা দুরীকরনে কোস্ট ট্রাস্টের এ উদ্যোগ সত্যি প্রশংসার দাবী রাখে আরো বলেন এই উনিয়নে জনসাধারনের উন্নয়নে এ প্রতিষ্ঠান আরো আনেক আগ থেকেই কাজ করে আসছে এ সহযোগিতা যেন আব্যাহত থাকে। ইতমধ্যে একই প্রকল্পের আওতায় চরমানিকা ইউনিয়নে চেয়ারম্যান মো: সফিউল্লাহ হাওলাদার এর ইউনিয়নে ১৩ জন হতদরিদ্র সদস্যকে মাসব্যপী সেলাই প্রশিক্ষণ শেষে ১৩টি সেলাই মেশিন বিতরন করা হয়।

(হামিদৃুর রহমান, ১৪মে-২০১৮ইং)

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here