জাতীয় দলে নিষিদ্ধ সাব্বিরের ৯৯

0
11

অনলাইন ডেস্ক:

জাতীয় ক্রিকেট লিগের চর্তুথ রাউন্ডে রানের দেখা পেলেন জাতীয় দল থেকে নিষিদ্ধ হওয়া সাব্বির রহমান। চলমান লিগে রাজশাহীর হয়ে খেলছেন এই ডানহাতি ব্যাটসম্যান। খুলনায় অনুষ্ঠিত ম্যাচে প্রথম ইনিংসে ৯৯ রান করেছেন সাব্বির। তার ইনিংসটি সাজানো ছিল ১১ টি বাউন্ডারি এইং একটি ছক্কা দিয়ে। আফিফ হোসেনের বলে রান আউট হওয়ার কারণে সেঞ্চুরি থেকে বঞ্চিত হন ২৬ বছর বয়সী এই ব্যাটসম্যান।
শৃঙ্খলাভঙ্গের দায়ে গত  ১ সেপ্টেম্বরে আর্ন্তজাতিক ক্রিকেট থেকে ছয় মাসের জন্য নিষিদ্ধ হয়েছেন সাব্বির। এর আগে খুদে এক ভক্তের গায়ে হাত তোলায় ছয় মাস ঘরোয়া ক্রিকেটে নিষিদ্ধ হয়েছিলেন। গত জুনে সেই নিষেদ্ধাজ্ঞা কাটানোর পর ফেসবুকে সমার্থককে গালি দিয়ে ফের সেপ্টেম্বরে নিষেদ্ধাজ্ঞার মুখে পড়েন তিনি। বর্তমানে জাতীয় লিগে খেলছেন এই ডানহাতি ব্যাটসম্যান।
সাব্বির রহমান ছাড়াও রাজশাহীর হয়ে প্রথম ইনিংসে রান পেয়েছেন মিজানুর রহমান (৪৩), জুনায়েদ সিদ্দিকি (৪৭), মুকতার আলী (৪৭) । হাফসেঞ্চুরি করেছেন ফরহাদ হোসেন(৫৬) এবং সানজামুল ইসলাম (৬৪)।
খুলনার বিপক্ষে প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে  বুধবার দিন শেষে ৯ উইকেটে ৪১৮ রান সংগ্রহ করেছে রাজশাহী।
এরআগে ব্যাট করতে নেমে সবগুলো উইকেট হারিয়ে ৩০৯ রান সংগ্রহ করে খুলনা। দলের পক্ষে ৭১ রান করেছেন তুশার ইমরান। এছাড়া ৯ চার ১ ছয়ে ৬৬ রান করেছেন সৌম্য সরকার।
খুলনার ৩০৯ রানের ইনিংসকে টপকে ১০৯ রানের লিড নিয়ে এগিয়ে আছে রাজশাহী।

(হামিদুর রহমান, ২৪অক্টোবর-২০১৮ইং)

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here