কাল শনিবার ভোলায় জমবে ‘মেয়র মেজবান’ আসছে ভারতের জনপ্রিয় শিল্পীরা,

0
316

আল-আমিন এম তাওহীদ, ভোলার-আলো.কম,

ভোলা পৌরসভার আয়োজনে আগামিকাল রোজ শনিবার দিনব্যাপী ভোলা সরকারি উচ্চ বিদালয়ের মাঠে জমবে ‘‘মেয়র মেজবান’’ অনুষ্ঠান। আসছেন ভারত ও বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পীরা। আরো থাকছে পিঠা ও বসন্ত উৎসব, সাতাঁরসহ দিনব্যাপী নানা আয়োজন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী ও ভোলা-১ আসনের সাংসদ সদস্য আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি।

পৌর-মেয়র মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে, এছাড়াও থাকছে আমন্ত্রিত অতিথিবৃন্দ এবং ভোলা পৌরসভার ৩০হাজার নাগরিকবৃন্দ । সকাল ১০টা থেকে রাত পর্যন্ত চলবে এ অনুষ্ঠানে যা থাকছে, বসন্ত ও পিঠা উৎসব। শিশুদের জন্য চিত্রাংকন প্রতিযোগিতা, সাতাঁর প্রতিযোগিতা, সকলের জন্য দুপুরে খাবারের ব্যবস্থা, সন্ধ্যায় চলবে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

উক্ত অনুষ্ঠানে আমন্ত্রিত ভারত ও বাংলাদেশের যেসকল জনপ্রিয় শিল্পীরা ‘‘মেয়র মেজবান’’ মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে মঞ্চ কাপাঁবেন, রোজালিন সাউ, জি-বাংলা টেলিভিশনের আবন্তী সিথী, জি-বাংলা টিভির দেবযানী আচ্যার্য, প্রমি, ধ্যাংকা চিকার প্রমিত , প্রতিক হাসান, বেলাল খান, অঙ্কন।

ভোলাকে  অত্যাধুনিক ও পর্যটন নগরী হিসেবে বিনির্মাণ এর প্রতিশ্রুতি পরায়ন হিসেবে যিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। পৌরসভার সকল নাগরিকের জন্যে এই আয়োজনের মাধ্যমে পৌরসভার উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে পৌরসভার সকল নাগরিকদের সাথে নিয়েই এই ‘‘মেয়র মেজবান’’ আয়োজন করা হয়েছে।

পুরো অনুষ্ঠানটি উপস্থাপনায় থাকবেন ভোলার জনপ্রিয় কণ্ঠশিল্পী তালহা তালুকদার বাধঁন এবং তিনিও সঙ্গিত পরিবেশন করবেন ।

(আল-আমিন এম তাওহীদ, ৮মার্চ-২০১৯ইং)

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here