একটি নগর সাজাঁতে যা দরকার মেয়র নির্বাচিত হলে করবো- সাদিক আব্দুল্লাহ,

0
93

বরিশাল থেকে আল-আমিন এম তাওহীদ, ভোলার আলো.কম,

সুন্দর ও পরিছন্ন একটি নগরী গড়ে তুলতে যা যা দরকার এবং প্রয়োজন তা মেয়র নির্বাচিত হলে করবো। বিএনপি আগে কোন উন্নয়ন করেনি। তারা শুধু মানুষকে ওয়াদাই দিয়ে যাচ্ছে। আমি কোন ওয়াদা দিবোনা, সুন্দর ও পরিপূর্ণ একটি আধুনিক নগরী গড়তে যেসকল অবকাঠামো এবং উন্নয়ন প্রয়োজন তা করবো।

বৃহস্পতিবার (২৬জুন) সন্ধ্যায় ৬টার দিকে পোর্ট রোডস্থ সকল ব্যবসায়ী ও শ্রমিকের আয়োজনে উঠান বৈঠকে আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ এসব কথা বলেন।

বরিশাল মহানগর আওয়ামীলীগের সভাপতিত্ব এ্যাডভোকেট দুলালের সভাপতিত্বে তিনি আরো বলেন, বিএনপি জণগনকে শুধু আশা দিয়েই যাচ্ছে। তারা সিটির নির্বাচনে এসে ২৭টি ইশতেহার দিয়েছে। বিএনপি এমন ইশতেহার আগেও দিয়েছিল কিন্তু নগরবাসীর স্বপ্ন পূরণ করতে আজও পারেনি। কিন্তু আমি কোন ইশতেহার দিবোনা মেয়র নির্বাচিত হলে সকল উন্নয়ন করবো। মূখে এককথা আর অন্তরে এককথা এমন কথা কখনো বলবোনা। নগরকে সাজাঁতে যা প্রয়োজন তা বরিশাল সিটির মানুষের জন্য করবো। আগেও করে আসছি আর এখনোও করবো।

এসময় উপস্থিত ছিলেন, ব্যারিষ্টার তৌফিক এলাহি, অর্থনীতিবীদ ড. আশিকুর রহমান শান্ত , সেরনিয়াবাত মঈন, সেরনিয়াবাত আশিক, ভোলা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মঈনুল হোসেন বিপ্লবসহ বরিশাল মহানগর আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ ও বিভিন্ন প্রিন্ট ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক এবং সকল শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

(হামিদুর রহমান আজাদ, ২৬জুলাই-২০১৮ই)

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here