আগামীতে নির্বাচিত হলে ভোলা-বরিশাল ব্রীজ নির্মান করবো : বাণিজ্যমন্ত্রী

0
31

ডেস্ক: ভোলার আলো.কম,

বঙ্গবন্ধুর খুনির যে দল করেছে আর ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় যাদের ফাঁসি ও যাবজ্জীবন হয়েছে তাদেরকে নিয়ে একটি জোট করেছে।

আজ দুপুরে ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত কেন্দ্র কমিটি গঠন উপলক্ষে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এসব কথা বলেন। তিনি ব্যারিস্টার মইরুল সম্পর্কে বলেন, সারাদেশের নারী সাংবাদিকরা মইনুলকে ধিক্কার দিচ্ছে।

তিনি একটি টকশোতে নারী সাংবাদিক মাসুদা ভাট্রীকে চরিত্রহীন বলেছেন। এছাড়া ব্যারিস্টার মইনুল হোসে ২০০৫ সালের ৩০ ডিসেম্বর শিবিরের প্রতিনিধি সম্মেলনে বতৃতা করে বলেছিলেন শিবির একটি নাম করা দল আমি তাদের পক্ষে আছি।

মন্ত্রী আরো বলেন,বাংলাদেশ অনেক এগিয়েছে। আপনারা উন্নয়নের ধারা অব্যাহত রাখুন। এর আগেও ভোলাতে মন্ত্রী ছিলো,তবে তারা নদী ভাঙ্গনসহ কোন উন্নয়ন করেনি। আমি বোরহানউদ্দিন-দৌলতখানের এমপি থাকা অবস্থাতেও ভোলার উন্নয়ন করেছি। এখানকার মানুষের সুখে-দুখে পাশে থেকেছি।

শত শত কোটি টাকার উন্নয়ন হয়েছে। শুধু তাই নয়,কোন রাস্তাঘাট আজ কাচা নেই। মানুষ অনেক ভালো আছে। এখন আর খালী পায়ে হাটতে হয় না। সবাই জুতা পায় দিয়ে হাটে। একহাতে চায়ের কাপ অপর হাতে মোবাইল।

এখন আর গ্রাম গ্রাম নেই শহর হয়ে গেছে। পৃথিবীর অন্যাসব দেশেও চায় শেখ হাসিনার সরকার আরেকবার ক্ষমতায় থাকুক। আগামীতে আমি নির্বাচীত হলে ভোলা-বরিশাল ব্রীজ নির্মান করা হবে। পরে তিনি নৌকায় ভোট দেয়ার আহবান জানান সকলের প্রতি।

ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ প্রচার সম্পাদক ইয়ানুর রহমান বিপ্লব মোল্লার সভাপতিত্বের সমাবেশে বক্তব্য রাখেন,জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক আব্দুল মমিন টুলু,যুগ্ন-সম্পাদক জহিরুল ইসলাম নকিব,সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।

(আল-আমিন এম তাওহীদ, ২১অক্টোবর-২০১৮ইং)

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here